Bangal Press
ঢাকাTuesday , 7 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কালো জাদু করে ভারত খেলায় জিতেছে দাবি পাকিস্তানি অভিনেত্রীর

Link Copied!

বিশ্বকাপ ক্রিকেটের এবারের জমকালো আসর বসেছে ভারতে। নিজের দেশের মাটিতে এ আসরে টানা ৮টি ম্যাচে জয় লাভ করেছে ভারতীয় ক্রিকেট দল। ভারতীয় খেলোয়াড়দের এই জয়ে যখন সবাই মুগ্ধ তখন ভিন্ন কথা বলছেন পাকিস্তানি এক অভিনেত্রী। তার দাবি কালো জাদু করেই জয় লাভ করেছে ভারত।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। মূলত, এটি সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠানের ভিডিও। তাতে দেখা যায়, এ অনুষ্ঠানে পাকিস্তানি কমেডিয়ান আহমেদ আলী বাটের সঙ্গে রয়েছেন অভিনেত্রী-টিকটকার হারিম শাহ। এক প্রশ্নের উত্তরে পাকিস্তানি অভিনেত্রী হারিম শাহ বলেন, ওরা কালো জাদু করে জিতেছে। জেতার জন্য ওরা সব কিছু করেছে। ওরা সব ক্ষমতাকে ব্যবহার করেছে। এসবে সবচেয়ে বেশি বিশ্বাস করে ভারতীয়রা। কুণ্ডলী মেলানো এসব আর কি।
সঞ্চালক আহমেদ আলী পাল্টা প্রশ্ন করেন, আপনি কি এসবে বিশ্বাস করেন? জবাবে হারিম বলেন, ‘হ্যাঁ, একদম। ওরা আপনাকে হিপনোটাইজ করতে পারে। আপনার মস্তিষ্কের সঙ্গে খেলতে পারে। এসব করতে ওরা ভীষণ ওস্তাদ। আমার অনেক ভারতীয় বন্ধু আছে, তাই আমি এসব জানি।’
আহমেদ আলী এ অভিনেত্রীর বক্তব্যকে সমর্থন দিয়ে বলেন,আমি নজর লাগার ব্যাপারে বিশ্বাসী। আমি জানি আমাদের পাকিস্তানি টিম যখন ওখানে গিয়েছে, তখন ওদের নজর লাগানো হয়েছে। ওখানকার লোকজন যখন বাবর, শাহীনকে দেখে তখনই ওদের নজর লাগে।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।