Bangal Press
ঢাকাSaturday , 11 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘৬৯ লক্ষ্য যুবকদের ট্রেনিং দিয়েছি লক্ষ লক্ষ যুবক কর্মসংস্থান খুঁজে পেয়েছে’

ডেস্ক রিপোর্ট
November 11, 2023 1:02 pm
Link Copied!

গাজীপুরে জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা, যুব ঋণে চেক, যাতায়াত ভাতা, প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, স্মার্ট যুব সমৃদ্ধির দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরে এবার আমরা যুব দিবস পালন করছি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যুবকদের উদ্দেশ্য করে বলেছিলেন আমি আমার বস হবো, আমি কাজ দেবো। আমার মধ্যে যে শক্তিটা আছে সে শক্তি কাজে লাগাবো। কেন আমি চাকরি পিছনে ছোটবো, আমি এমন কিছু করবো যে যা করলে আমিই আট দশজনকে কাজ দিতে পারবো। আমি সে প্রক্রিয়া কাজে লাগানো। সে চিন্তা মাথায় রেখেই আমাদের যুব উন্নয়ন অধিদপ্তরের কাজ পরে যায় এবং আমাদের যুবরা কিভাবে আর্তকর্মসংস্থানের পথ বেছে নিতে পারে, যুবরা কিভাবে উদ্যোক্তা হবে, কিভাবে নিজের পায়ে দাড়াবে সেই লক্ষ্যকে সামনে রেখে আমরা আমাদের কার্যক্রম গুলো গ্রহণ করি। এপর্যন্ত আমরা প্রায় ৬৯ লক্ষ্য যুবকদের ট্রেনিং দিয়েছি এবং সেখান থেকে এখন লক্ষ লক্ষ যুবক কর্মসংস্থান খুঁজে পেয়েছে।
শনিবার (১১ নভেম্বর) গাজীপুর শহরের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে অতিরিক্ত জেলা প্রশাসক ওয়াহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মাহরুজ্জামান, যুব ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব ডা. জহিরুল ইসলাম, গাজীপুর যুব উন্নয়নের উপ পরিচালক হারুন অর রশিদ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য এড. মোঃ আব্দুল হাদী শামীম। গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মসিউর রহমান সরকার বাবু ও সাধারণ সম্পাদক শেখ মুস্তাক আহমেদ কাজল প্রমুখ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।