Bangal Press
ঢাকাTuesday , 14 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার 

ডেস্ক রিপোর্ট
November 14, 2023 1:15 pm
Link Copied!

ফরিদপুরে অপহরণ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। মহাসড়কে বিভিন্ন ব্যক্তিদের অপহরণ করে তাদের মারপিট এবং ভয়ভীতি দেখিয়ে টাকা হাতিয়ে নেয় এই চক্র। সোমবার (১৩ নভেম্বর) দিবাগত রাতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলো, শাহ আলম আকন ওরফে কালু (৩৫) ও মোঃ আবুল কালাম আজাদ (৫০)। তারা দুইজনেই বরগুনা জেলার বাসীন্দা। 
গ্রেফতারকৃতদের কাছ থেকে অপহরণকৃত ব্যক্তির কাছ থেকে ছিনিয়ে নেওয়া টাকা, বিভিন্ন ব্রান্ডের ৬টি মোবাইল এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সংববাদ মাধ্যমকে জানান পুলিশ সুপার মোঃ শাহজাহান। এসময় পুলিশ সুপার জানান, ঢাক-খুলনা ও ঢাকা-বরিশাল মহাসড়কে ওতপেতে থাকা অপহরণকারী একটি চক্র বিভিন্ন ব্যক্তিদের মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে অপহরণকারীদের মারপিট করে টাকা হাতিয়ে নিতো।
এছাড়া অপহরণকৃত ব্যক্তির পরিবারের কাছ থেকেও টাকা নিতো এ চক্রটি। এমন অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে। এ চক্রের বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার।  



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।