Bangal Press
ঢাকাWednesday , 15 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নাইক্ষ্যংছড়িতে ৬ কোটি টাকার ভবনের ভিত্তিপ্রস্তর করেন পার্বত্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
November 15, 2023 2:10 pm
Link Copied!

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৬ কোটি ১১ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ৬ তলা বিশিষ্ট হাজী ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণলের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বুধবার (১৫ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে স্কুল মাঠে এক বিশাল মতবিনিময় সভায় যোগ দেন মন্ত্রী।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ শফি উল্লাহর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্যমন্ত্রী।
এ সময় তিনি বলেন, দীর্ঘ সময় ধরে বান্দরবানের মানুষের সেবা করছি। আগামীতে সুযোগ পেলে নাইক্ষ্যংছড়ির উন্নয়ন অব্যাহত থাকবে। আপনারা জানেন ‘আমি কথাই নয় কাজে বিশ্বাসী’। জননেত্রী শেখ হাসিনার দয়ায় বান্দরবান সহ বিভিন্ন উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছি। পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি নাইক্ষ্যংছড়ি উপজেলার পাঁচ ইউনিয়নের প্রত্যান্ত এলাকায় যোগাযোগ, স্বাস্থ্য ও বিদ্যুৎসহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইছে এবং এর সুফল পাচ্ছেন স্থানীয় জনগন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানেই এ উন্নয়ন সম্ভব হয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চাইলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর।
 
এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, অতিরিক্ত পুলিশ সুপার সৈকত, উপজেলা নির্বাহী অফিসার রুমেন শর্মা, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু তাহের কোম্পানি, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কেনু ওয়ান চাক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।