Bangal Press
ঢাকাWednesday , 22 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চলন্ত ট্রেন উল্টে ফেলার ষড়যন্ত্র, ৯৯৯-এ ফোনের পর রক্ষা

ডেস্ক রিপোর্ট
November 22, 2023 6:46 am
Link Copied!

ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনে দুর্ঘটনার চেষ্টা চালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এরই অংশ হিসেবে রেললাইনের ওপর লোহার মোটা ভারী পাত রেখে দেওয়া হয়ছিল। খবর পেয়ে পুলিশ এসে মধ্যরাতে তা রেললাইন থেকে সরিয়ে ফেলে।
মঙ্গলবার রাত দেড়টা দিকে ফতুল্লার কোতালেরবাগ হক বাজার সংলগ্ন রেললাইনে এ ঘটনা ঘটে।পুলিশ জানায়, নাশকতার পরিকল্পনা অনুযায়ী, রেললাইনের ওপর মোটা লোহা রাখা হয়েছিল, যাতে ট্রেন এসে উল্টে পড়ে বড় ধরনের দুর্ঘটনা ও হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লোহাটি উদ্ধার করে নিয়ে যায়। 
এর আগে বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে খবর দেন। পরে জিআরপি পুলিশ ঘটনাস্থলে আসে।
নারায়ণগঞ্জ জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান জানান, অনেক ওজনের একটি মোটা লোহা লাইনের ওপর নাট দিয়ে লাগিয়ে রাখা হয়েছিল। এটি লাইনের ওপর থাকলে ট্রেন উল্টে পড়ে অনেক বড় দুর্ঘটনা ঘটতে পারত।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম জানান, খবর পেয়েছি দুর্বৃত্তরা রেলে দুর্ঘটনা ঘটানোর চেষ্টা করেছিল। আমাদের পুলিশ সতর্ক অবস্থায় আছে। নাশকতাকারীদের বিরুদ্ধে খোঁজ নেওয়া হচ্ছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।