Bangal Press
ঢাকাWednesday , 22 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গুরুদাসপুরে বিএনপি—জামায়াতের ৪ নেতাকর্মী গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
November 22, 2023 10:12 am
Link Copied!

কাভার্ডভ্যানে আগুন দেওয়ার মামলায় জামায়াত—বিএনপি’র চার নেতাকমীর্কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ জানিয়েছে, গত বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় মহাসড়কে একটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুবৃর্ত্তরা। ওই মামলাতেই গুরুদাসপুর উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল আলীম, বিয়াঘাট ইউনিয়ন বিএনপির সদস্য মো. জুলহাস, চাপিলা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সানজেদুর রহমান শুভ ও মশিন্দা ইউনিয়ন বিএনপির সহসভাপতি আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়। নাশকতার দুটি মামলায় উপজেলায় এপর্যন্ত অন্তত ১৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বলেন, নাশকতা মামলায় আসামীদের গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। নাশকতা রোধে পুলিশি টহল জোরদার করা হয়েছে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।