Bangal Press
ঢাকাWednesday , 22 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে কৃষকের কাঠ বাগান থেকে যুবকেল লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
November 22, 2023 9:33 am
Link Copied!

জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের শিতলকুর্শা গ্রামের একটি গাছের বাগান থেকে শফিকুল ইসলাম  শফি মোল্লা (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (২২ নভেম্বর) সকালে এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম শফি মোল্লা প্রতিবেশি গোদাশিমলা এলাকার মোল্লাবাড়ীর মৃত জয়নাল আবেদীন মোল্লার পুত্র। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে ডাক্তার আব্দুল জলিলের বাড়ির পিছনে কাজ করতে যায় জনৈক মহিলা। ওই মহিলা গাছের (কাঠ) বাগানে একজনকে পড়ে থাকতে দেখেন। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যান।
স্থানীয়রা শফিকুল ইসলাম শফি মোল্লার মরদেহ শনাক্ত করে পুলিশে খবর দেন। পরে পুলিশে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহব্বত কবির বলেন, ‘সদর উপজেলার শীতলকুর্শা এলাকা থেকে শফিকুল ইসলাম শফি মোল্লা নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ জানা যাবে। তবে শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।