Bangal Press
ঢাকাWednesday , 22 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল মুক্ত দিবস ও ১৬ ডিসেম্বর পালনের প্রস্তুতি সভা

ডেস্ক রিপোর্ট
November 22, 2023 3:09 pm
Link Copied!

নড়াইলে ১০ ডিসেম্বর মুক্ত দিবস, ১৪ শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস পালন উপলক্ষে প্রস্তুুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ নভেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মাদ আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্ব করেন।
এসময় উপস্থিত ছিলেন, নড়াইল পুলিশ সুপার মেহেদী হাসান, নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সুবাস চন্দ্র বোস,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, অতিরিক্ত জেলা প্রশাসক এম. এম. আরাফাত হোসেন (শিক্ষা ও আইসিটি), বীর মুক্তিযোদ্ধা তবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু সহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ।
উক্ত সভায় বক্তারা আগামী ১০ ডিসেম্বর মুক্ত দিবস,১৪ শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস পালনের বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা মুলক পরামর্শ প্রদান ও সিদ্ধান্ত গৃহীত হয়।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।