Bangal Press
ঢাকাThursday , 23 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ডেমরায় বাসের ধাক্কায় নারীসহ লেগুনার তিন যাত্রী নিহত

ডেস্ক রিপোর্ট
November 23, 2023 7:39 am
Link Copied!

রাজধানীর ডেমরায় বাসের ধাক্কায় দুই নারীসহ লেগুনার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই যাত্রী। প্রাথমিকভাবে তাদের নামপরিচয় পাওয়া যায়নি।
বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর দুই নারীসহ তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল।
তিনি জানান, আজ সকাল সোয়া ৯টার দিকে ডেমরা থানার পাইটি নামক এলাকায় আসিয়ান নামে একটি যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষ হয়। এতে ছয়জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।
নিহতদের নামপরিচয় এখনো জানতে পারিনি। তবে আহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- মাইনউদ্দিন (৩৬), মো. শামীম (৩৭) ও অজ্ঞাত পুরুষ (২৬)।
এ কর্মকর্তা আরও বলেন, নিহতদের মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। থানার আরেকটি টিমকে ঘটনাস্থলে খোঁজখবর নিতে পাঠিয়েছি। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছেন চিকিৎসক।
ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, বাস ও লেগুনা আটক করা হয়েছে। তবে পরিবহন দুটির চালক বা সহকারী কাউকেই আটক করা যায়নি। তদন্তসাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।