Bangal Press
ঢাকাThursday , 23 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আড়াই ঘণ্টায় শেষ সব টিকিট

ডেস্ক রিপোর্ট
November 23, 2023 1:57 pm
Link Copied!

ঢাকা-কক্সবাজার ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হওয়ার মাত্র আড়াই ঘণ্টায় তিন দিনের সব আগাম টিকিট বিক্রি শেষ হয়েছে। প্রথমদিন দেওয়া হয় ১, ২ ও ৩ ডিসেম্বরের টিকিট। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৮টা থেকে একযোগে অনলাইন ও কাউন্টারে এ টিকিট বিক্রি শুরু হয়। কক্সবাজারের স্টেশন মাস্টার গোলাম রাব্বানী বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, আজ সকাল ৮টা থেকে ১, ২ ও ৩ ডিসেম্বরের টিকিট অনলাইনে ও রেলস্টেশনে বিক্রি করা হচ্ছে।
আজ সকাল সাড়ে ১০টার দিকে তিনি আরও বলেন, সারা দেশের মানুষ অনলাইনে ট্রেনের টিকিট কিনছেন। ঢাকা থেকে কক্সবাজার রুটের সব টিকিট বিক্রি হয়ে গেছে। কক্সবাজার থেকে ঢাকা রুটের কিছু টিকিট এখনো বাকি আছে। আগামী ১ ডিসেম্বর দুপুর ১২টা ৪০ মিনিটে কক্সবাজার থেকে প্রথম ট্রেন ছাড়বে বলেও জানান তিনি।
রেলওয়ে সূত্রে জানা গেছে, বহুল প্রতীক্ষিত ‘কক্সবাজার এক্সপ্রেস’ ট্রেনটি ১৩ কোচের বগি নিয়ে আগামী ১ ডিসেম্বর যাত্রা শুরু করবে। এই ট্রেনের মোট টিকিটের সংখ্যা ৭০০টি। শোভন চেয়ারের দাম ধরা হয়েছে ৬৯৫ টাকা। এসি চেয়ার টিকিটের দাম হবে ১ হাজার ৩২৫ টাকা। তবে শুরুতেই কেবিন ও এসি বার্থের সুবিধা থাকছে না। পরবর্তীতে এসব সুবিধা সংযুক্ত হলে সমন্বয় করে টিকিটের দাম নির্ধারণ করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।
উল্লেখ্য, গত ১১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘কক্সবাজার এক্সপ্রেস’ এর উদ্বোধন করেন। রাজধানী ঢাকা থেকে এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে ১ ডিসেম্বর। এ দিন রাত সাড়ে ১০টায় কমলাপুর স্টেশন থেকে যাত্রা করবে ট্রেনটি। সকাল ৬টায় এটির কক্সবাজার পৌঁছানোর সম্ভাবনা রয়েছে।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।