Bangal Press
ঢাকাThursday , 23 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৭ম বাংলাদেশ উড এক্সপোতে বার্জারের উডকোটিং সলিউশনভিত্তিক প্রোডাক্ট প্রদর্শন

ডেস্ক রিপোর্ট
November 23, 2023 2:17 pm
Link Copied!

দেশের শীর্ষ পেইন্টস সলিউশন কোম্পানি বার্জার পেইন্টস অংশ নিচ্ছে বাংলাদেশ উড এক্সপো ২০২৩ এ। সপ্তমবারের মতো আয়োজিত এক্সপোতে প্রদর্শিত হবে বার্জারের সর্বশেষ উডকোটিং সলিউশনগুলো। এক্সপোটি ২৩ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে (আইসিসিবি) অনুষ্ঠিত হচ্ছে। 
বেশ কয়েক বছর ধরেই বার্জার পেইন্টস তাদের উডকোটিং ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ইনোভা-এর মাধ্যমে কাঠের বা বোর্ডের সবরকম আসবাবের রঙ-এর সলিউশন দিয়ে আসছে। যেকোন কাঠের বা বোর্ডের ফার্নিচার রং করার কাজে ইনোভা দিচ্ছে সর্বোচ্চ মানের নিশ্চয়তা। 
এক্সপোতে বার্জারের শীঘ্রই বাজারে আসবে এমন কিছু প্রোডাক্টও প্রদর্শিত হচ্ছে, যেমন বাসাবাড়ির ফার্নিচারের কাজের জন্যে রং-এর গন্ধমুক্ত ইনোভা হাইড্রোম্যাক্স আর ফার্নিচার ইন্ডাস্ট্রির জন্যে দ্রুত রঙ শুকাবে এমন ইনোভা ইউভি-কিউরেবল প্রোডাক্ট। 
প্রোডাক্ট লাইনআপ দেখানোর পাশাপাশি বার্জার তাদের ফার্নিকেয়ার সার্ভিসের সুপারভিশন ফি-তে দিচ্ছে ৫০% ডিসকাউন্ট। বাসাবাড়ির যেকোনো কাঠ এবং বোর্ডের তৈরি ফার্নিচারের পেইন্টিং এবং রিপেইন্টিং-এর এই সার্ভিসটি বার্জারের স্টল থেকে সরাসরি বুক করা যাবে। ফার্নিকেয়ার সার্ভিসের মাধ্যমে বাড়ির পুরোনো আসবাব হয়ে যায় নতুনের মত। আর এই রঙ হবে পানি প্রতিরোধী, টেকসই, আর দৈনন্দিন ব্যবহারের দাগ পড়ার ঝুঁকিমুক্ত। আর কল্পনার সব রঙ মিলিয়ে নিতে বার্জার দিচ্ছে ৭০টিরও বেশি শেড থেকে পছন্দেরটি বেছে নেয়ার সুবিধা, ম্যাট বা গ্লসি যেকোনো ফিনিশে। 
ভোক্তারা মেলায় এসে বার্জার পেইন্টসের স্টল থেকে উডকোটিং প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত এবং সঠিক ব্যবহারবিধি জেনে সর্বোচ্চ ফলাফল নিশ্চিত করার পরামর্শ পাচ্ছেন। মেলায় দর্শনার্থীদের জন্য কোনো ধরনের এন্ট্রি ফি নেই।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।