Bangal Press
ঢাকাThursday , 23 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

লাশবাহী ফ্রিজিং গাড়িতে ফেনসিডিল পাচার, গ্রেফতার ২

ডেস্ক রিপোর্ট
November 23, 2023 6:21 pm
Link Copied!

ফরিদপুরে লাশবাহী ফ্রিজিং গাড়িতে ফেনসিডিল পাচারকালে দু’জনকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান র‍্যাব-১০ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার। বুধবার রাত ১০টার দিকে ফরিদপুর শহরতলির বদরপুরে চেকপোস্ট থেকে তাদের আটক করে র‍্যাব-১০।
গ্রেফতার আসামীরা হলো, ঢাকার তুরাগ থানার বাউনিয়া এলাকার আব্দুস সবুর (৪৩) ও যশোর সদরের বিরামপুর এলাকার মো. তহিদুল ইসলাম (৩৬)। র‍্যাবের কর্মকর্তা কে এম শাইখ আকতার জানান, লাশবাহী ফ্রিজিং গাড়িটি চেকপোস্টের সামনে এলে সিগনাল দিয়ে থামানো হয়। গাড়ির চালক আর গাড়িতে বসে থাকা অপর ব্যক্তির নাম ও ঠিকানা এবং গন্তব্যসংক্রান্ত জিজ্ঞাসাবাদ করলে তারা বিভিন্ন ধরনের এলোমেলো কথা বলেন। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের গাড়িতে ফেনসিডিল আছে বলে স্বীকার করেন। এ সময় ডাবল কেবিনযুক্ত লাশবাহী ফ্রিজিং গাড়ির মাঝের কেবিন থেকে একটি প্লাস্টিকের বস্তার মধ্যে রাখা ১৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে গাড়িতে কোনো মরদেহ ছিল না।
তিনি আরও জানান, গ্রেফতার আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্য মাদকদ্রব্য সংগ্রহ করে লাশবাহী ফ্রিজিং গাড়িতে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেফতার আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।