Bangal Press
ঢাকাFriday , 24 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিউটির মাথাগোঁজার ঠাঁই করে দিল ‘ইচ্ছে পূরণ’

ডেস্ক রিপোর্ট
November 24, 2023 9:20 am
Link Copied!

স্বপ্নপূরণ হলো বিউটি খাতুনের। অভাবের সংসার তার। স্বামী আজিজুল হক দিনমজুরের কাজ করেন। উচ্চ দ্রব্যমূল্যের বাজারে যেখানে সংসার চালানো দায়, সেখানে ভাঙ্গা চালা—ভাঙ্গা বেড়া মেরামত করা দুরুহ।
সেই অসহায় বিউটিকে নতুন একটি ঘর উপহার দিয়েছেন চিকিৎসক আমিরুল ইসলাম সাগর। বিউটি নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর মোল্লাবাজার এলাকার বাসিন্দা। শুক্রবার দুপুরে বিউটির হাতে নতুন ঘরের চাবি তুলে দেন গুরুদাসপুর পৌর সদরের হাজেরা ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক আমিরুল ইসলাম। এসময় ইচ্ছে পূরণ টিমের সদস্যরা উপস্থিত ছিলেন। নতুন ঘর পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিউটি ও তার পরিবার।
বিউটি (২৮) বলেন, বাঁশের বেড়ার ভাঙ্গা ছাপড়া ঘরে স্বামী নিয়ে বসবাস করতেন। বৃষ্টি এলে টিনের ছিদ্র দিয়ে পানি পড়তো। স্বামী দিনমজুরী করে যা আয় করেন, তা দিয়ে তিন ছেলে মেয়ের লেখাপড়ার খরচ এবং সংসার চালানো কঠিন হয়। এ কারণে ভাঙ্গা ঘরটি ঠিক করাতে পারেননি তারা। তবে চিকিৎসক আমিরুল ইসলামের দেওয়া উপহারের দুইকক্ষ বিশিষ্ট নতুন ঘর পেয়ে তারা মাথাগেঁাজার নিরাপদ ঠাঁই পেলেন।
জানতে চাইলে চিকিৎসক আমিরুল ইসলাম সাগর বলেন, ‘ইচ্ছে পূরণ টিমে’র মাধ্যমে বিউটিকে তিনি নতুন একটি ঘর নির্মাণ করে দিয়েছেন। এটি তাদের ‘ইচ্ছে পূরণ টিমে’র চতুর্থতম উপহার। অসহায় মানুষের পাশে দাঁড়ানোই ইচ্ছে পূরণ টিমের কাজ। এভাবেই তারা আমৃত্যু অসহায়—দুস্থ্যদের পাশে থাকতে চান।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।