Bangal Press
ঢাকাFriday , 24 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে দুদিন ব্যাপী উদ্যোক্তা উন্নয়ন মেলা শুরু

ডেস্ক রিপোর্ট
November 24, 2023 8:41 am
Link Copied!

ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য নিয়ে দুদিন ব্যাপী উদ্যোক্তা উন্নয়ন মেলা -২০২৩ আজ শুক্রবার থেকে জেলা শহরের সবুজনগর এলাকায় অবস্থিত জাকস ফাউন্ডেশনের প্রধান কার্যালয় চত্বরে শুরু হয়েছে।
জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কে এম এ মামুন খান চিশতি প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে দুদিন ব্যাপী উদ্যোক্তা উন্নয়ন মেলার উদ্বোধন করেন। জয়পুরহাটের বে-সরকারী উন্নয়ন সংস্থা “জাকস ফাউন্ডেশনের ” আয়োজনে ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় দুদিন ব্যাপী ওই উদ্যোক্তা উন্নয়ন মেলা অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাকস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ নূরুল আমিন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাণী সম্পদ বিভাগের প্রশিক্ষন কর্মকর্তা ডাঃ খুরশিদ আলম। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- জাকস ফাউন্ডেশনের উপ নির্বাহী পরিচালক মোঃ আবুল বাশার, পরিচালক (কর্মসূচী) মোঃ রফিকুল ইসলাম, পরিচালক (প্রশাসন ও মানব সম্পদ) মর্তুজা আকতার বানু, জাকস ফাউন্ডেশনের উপ পরিচালক আফতাব আলী, খোরশেদ আলম, ওবায়দুল ইসলাম, জেলা এনজিও সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক মতিনূর রহমান প্রমূখ। 
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে জাকস ফাউন্ডেশনের কর্মকর্তা কর্মচারীসহ জেলার বিভিন্ন বেসরকারী উন্নয়ন সংস্থার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। উদ্যোক্তাদের নিজেদের উৎপাদিত পণ্য নিয়ে মেলায় ২৮ টি স্টল স্থান পেয়েছে। ক্ষুদ্র উদ্যোগে উৎপাদিত পণ্যের মান উন্নয়ন ও বিপণনে সহায়তা করা, প্রশিক্ষনের মাধ্যমে উদ্যোক্তাদের ব্র্যান্ডিং ও ই-কমার্স বিষয়ক দক্ষতা উন্নয়ন করা ও ই-কমার্স সেবা বিস্তৃতিকরণের মাধ্যমে বাজার ব্যবস্থার উন্নয়ন করা।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।