Bangal Press
ঢাকাFriday , 24 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা আব্দুল জলিল আর নেই

ডেস্ক রিপোর্ট
November 24, 2023 11:26 am
Link Copied!

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের উত্তর পোড়াগাঁও গ্রামের বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা আব্দুল জলিল (৭৫) আর নেই। তিনি বৃহস্পতিবার মধ্যরাতে মৃত্যুবরন করেছেন। ইন্না-লিল্লাহী ওয়া ইন্নাহ ইলাইহী রাজিউন। শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ দাফন করা হয়েছে।
পারিবারিক সুত্র জানায়, বীরমুক্তিযোদ্ধা আব্দুল জলিল দীর্ঘদিন যাবত দুরারোগ্য ব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন। পরে বৃহস্পতিবার রাত ১টার দিকে তিনি মারা যান। শুক্রবার বিকেলে তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। রাষ্টে্রর প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে তার কফিনে ফুলেল শ্রদ্ধা জানান ও গার্ড অব অনার প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইলিশায় রিছিল।
এসময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ মিয়া ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে লক্ষীকুড়া সামাজিক গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।