Bangal Press
ঢাকাFriday , 24 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘বিএনপি সংবিধানিক পথে নির্বাচনে অংশগ্রহণ করে তাদের প্রতি আন্তরিক শুভেচ্ছা’

ডেস্ক রিপোর্ট
November 24, 2023 10:43 am
Link Copied!

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: বিএনপির যদি শুভবুদ্ধির উদয় হয় ধ্বংসাত্মক কাজ রেখে সংবিধানিক পথে নির্বাচনে অংশগ্রহণ করে আমাদের পক্ষ থেকে তাদের প্রতি আন্তরিক শুভেচ্ছা থাকবে, অভিনন্দন থাকবে বলে মন্তব্য করেছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
শুক্রবার (২৪ নবেম্বর) আখাউড়া খরমপুর কল্লাহ শহীদ (রহ.) এর মাজার শরীফ জামে মসজিদে জুমার নামাজ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী আরোও বলেন বিশিষ্ট নাগরিকরা তো নির্বাচনে অংশগ্রহণ করবে না তারা শুধু উপদেশই দিচ্ছেন,বিএনপি যদি বলে ইলেকশন কমিশনে যে আমাদের কে সময় দিলে কিছু সময় দেন। তবে নির্বাচন পিছানোর তো কোন সুযোগ নেই কারণ এই সরকার ২৮ জানুয়ারির পর অবৈধ হয়ে যাবে,কাজেই সাংবিধানিক বাধ্যবাধকতা ইলেকশন হতেই হবে তবে।
তবে বিএনপি যদি ইলেকশনে আসতে চায় অবশ্যই ইলেকশন কমিশন এমন মন্তব্য করেছে উনারা আসতে চাইলে যদি সময় চায় সিডিউল এর জন্য তারা বিবেচনা করবে, সেখানে সরকারের কোন ভূমিকা নেই।
ইলেকশন সম্পূর্ণ রূপে ইলেকশন কমিশনের অধীনে হয়।সরকার সেখানে প্রশাসক অলআউট সাপোর্ট দেয়। আপনারা নিশ্চয়ই জানেন এসপি বলেন ডিসি বলেন সমস্ত কর্মকর্তারা প্রধানমন্ত্রীর অধীনে না সরকারের অধীনে না তারা ইলেকশন কমিশনের অধীনে। 
কাজেই তাদের যার যে বক্তব্য ইলেকশন কমিশনের কাছে বলতে হবে সরকারের ব্যক্তিগত কোন আপত্তি নাই। কেউ যদি আসতে চায় আমরা সব সময় অভিনন্দন জানিয়েছি এখন অভিনন্দন জানাবো তবে ইলেকশন এর বিষয়ে তো সিদ্ধান্ত দেওয়ার মালিক ইলেকশন কমিশন।
এ সময় মন্ত্রীকে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাহার  মালদার, খরমপুর মাজার শরীফ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খাদেম মিন্টু, আখাউড়া থানার ইনচার্জ আসাদুল ইসলাম প্রমুখ।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।