Bangal Press
ঢাকাSunday , 3 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সোনাগাজীতে যৌতুক না পেয়ে গৃহবধূকে নির্মম নির্যাতনের অভিযোগ

Link Copied!

যৌতুক না পেয়ে গৃহবধূকে নির্মম নির্যাতনের অভিযোগ। ফেনীর সোনাগাজীতে দাবিকৃত এক লাখ টাকা যৌতুক না পেয়ে রোকেয়া আক্তার পেন্সি (২৫) নামে এক গৃহবধূকে নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ তাকে শনিবার ২ ডিসেম্বর রাতে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। উপজেলার চর- দরবেশ ইউনিয়নের পশ্চিম চরদরবেশ গ্রামের কোম্পানি বাজার এলাকার খুরশিদ আলমের বাড়িতে এ ঘটনা ঘটে।
পুলিশ, এলাকাবাসী ও নির্যাতিত গৃহবধূর পরিবার জানায়, ২০১৯ সালে পশ্চিম চরদরবেশ গ্রামের নূর ইসলাম এর মেয়ে রোকেয়া আক্তার পেন্সির সঙ্গে একই গ্রামের খুরশিদ আলমের ছেলে নূরনবী সাদ্দামের বিয়ে হয়। বিয়ের পর কিছুদিন সুখে কাটলে ও পরবর্তীতে দফায় দফায় যৌতুকের জন্য নির্মম নির্যাতন চালায় স্বামী ও স্বামীর পরিবারের লোকজন।
এর মাঝে তাদের ঘরে দুটি কন্যা সন্তান জন্ম হয়। গত কয়েকদিন যাবত স্বামী সাদ্দাম স্ত্রী রোকেয়ার কাছে এক লাখ টাকা যৌতুক দাবি করে আসছে। দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামী নূরনবী সাদ্দাম, তার ভাই জসিম উদ্দিন, শাহ আলম বাচ্চু, মিন্টু মিয়া ও মো. সোহেল মিলে পেন্সিকে এলোপাথাড়ি পিটিয়ে হত্যার চেষ্টা চালায়। পরবর্তীতে তাকে ঘরের মধ্যে একটি কক্ষে আটকে রাখে। 
খবর পেয়ে পেন্সির মা রাবেয়া আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ করলে রাতেই পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।