Bangal Press
ঢাকাMonday , 4 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে ৩ আসনে ১৫ জনের মনোনয়ন বৈধ, বাতিল ২

ডেস্ক রিপোর্ট
December 4, 2023 12:50 pm
Link Copied!

আরিফুর রহমান, মাদারীপুর থেকে: মাদারীপুরের ৩টি আসনে ১৭ জন প্রার্থীর মধ্যে ১৫ জনের মনোনয়ন পত্র বৈধ ও ২ জনের মনোনয়ন বাতিল ঘোষণা করেছেন মাদারীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মারুফুর রশিদ খান। সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠানে এই ঘোষণা দেয়া হয়।
মাদারীপুর-১ (শিবচর) আসনে ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। ৪ জনেরই মনোনয়ন বৈধ।
মাদারীপুর-২ (মাদারীপুর সদর-রাজৈর) আসনে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এরমধ্যে ৩ জনের মনোনয়ন বৈধ, ২ জনের বাতিল।
মাদারীপুর-৩ (কালকিনি-ডাসার ও মাদারীপুরের একাংশ) আসনে ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এরমধ্যে ৮ জনেরই মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়েছে।
মনোনয়ন বাতিল করা হয়েছে মাদারীপুর-২ আসনের বাংলাদেশ সুপ্রীমপার্টির ইউসুফ আলি সুমন ও জাতীয় পার্টির একেএম নুরুজ্জামানের। মনোনয়ন বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর জেলা প্রশাসক এবং রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মারুফুর রশিদ খান। তিনি জানান, আগামী ৫ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।