Bangal Press
ঢাকাTuesday , 5 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নাগরপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা

Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মানীত সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান ও একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুর রহমান খান ফারুক এর নির্দেশনায় টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৫ ডিসেমর) নাগরপুর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভার আয়োজন করে। বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাগরপুর-দেলদুয়ার আসনে নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী বর্তমান এমপি আহসানুল ইসলাম টিটু।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান আনিসের সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক আব্দুস ছবুর এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, দপ্ততর সম্পাদক অ্যাড. খোরশেদ আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম কামরুজ্জামান মনি, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু, শেখ সামছুল হক, মো. জাহিদুল ইসলাম জাহিদ, দপ্তর সম্পাদক মো. শাহ আলাম মিয়া, তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জল মোল্লা, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান মিয়া, সাধারন সম্পাদক মো. লিয়াকত শিকদার, যুবলীগের আহবায়ক (দায়িদ্বপ্রাপ্ত) ভক্ত গোপাল রাজবংশী, যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান এমবি, আনিসুজ্জামান তুহিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো. সজীব মিয়াসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে ৭ ই জানুয়ারী নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে মাঠে কাজ করার আহবান জানান।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।