Bangal Press
ঢাকাTuesday , 5 December 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপের পর ‘আসল কাজ’, মুখ খুললেন হাথুরু

ডেস্ক রিপোর্ট
December 5, 2023 11:41 am
Link Copied!

বিশ্বকাপ চলাকালীন সময়ে চন্ডিকা হাথুরুসিংহে বলেছিলেন বিশ্বকাপ শেষেই শুরু হবে তার আসল কাজ। এরপর ঘরের মাঠে নিউজিল্যান্ডের পূর্ণ শক্তির দলকে হারানো কী তাহলে আসল কাজের শুরু। আজ মঙ্গলবার দ্বিতীয় টেস্টের আগে সংবাদ সম্মেলনে হাথুরুকে এমন প্রশ্ন ছুড়ে দেওয়া হয়।
জবাবে হাথুরু বলেন, ‘এত তাড়াতাড়ি আপনি সবকিছু বদলে দিতে পারবেন না। যদি আমরা দলের ও দলের সংস্কৃতির জন্য ভালো জিনিসগুলো করে যেতে পারি, ফল এমনিতেই আসবে। আমরা প্রতি ম্যাচ জিতবো না। সেটা করার চেষ্টা করবো।’
‘আমরা একটা পরিপূর্ণ ম্যাচ খেলেছি, কিন্তু এটা কঠিন ছিল একটা ভালো দলের বিপক্ষে। আমাদের আবার শূন্য থেকে শুরু করতে হবে। আমরা এই ম্যাচটা শুরু করতে চাই সিলেটের ম্যাচটার মতো। একই রকম দুশ্চিন্তা, আশা ও লক্ষ্য নিয়ে। আমাদের প্রতিটি দিনই প্রতিদ্বন্দ্বীতা করতে হবে।’-যোগ করেন হাথুরু।
টেস্ট চ্যাম্পিয়নশিপের শেষ দুই চক্রে বাজে পজিশনেই ছিল বাংলাদেশ দল। এবার লক্ষ্য কি থাকবে এমন প্রশ্নে হাথুরু বলেন, ‘বাস্তব লক্ষ্য হতে পারে ঘরের মাঠে সবগুলো ম্যাচ জেতা। আমার মনে হয় সেটা করতে পারবো। আমি সিরিজ শুরুর আগেও বলেছি ঘরের মাঠে ভালো খেলার প্রত্যাশার কথা। এরপর বাইরে গিয়ে প্রতিদ্বন্দ্বিতা করার চেষ্টা করা।’
‘আমাদের ভালো পেসার আছে যারা ভিন্ন কন্ডিশনে গিয়ে সাহায্য করতে পারে। আমাদের তরুণ ক্রিকেটাররাও যেকোনো কন্ডিশনে গিয়ে খেলার সামর্থ্য রাখে। আমাদের তৈরি থাকতে হবে। বোর্ড কিছু ভালো ব্যাপার করেছে, যেমন ডিউক বল (এনসিএলে), ঘাসের উইকেটে খেলাচ্ছে (প্রথম শ্রেণিতে)। এটা পেসারদের ও পেসারদের খেলতে হবে এমন পরিস্থিতি ব্যাটারদের উন্নতিতে সাহায্য করছে।’- যোগ করেন হাথুরু।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।