Bangal Press
ঢাকাWednesday , 17 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সময় বাড়লো মিনিস্টারের নির্বাচনী অফারের

Link Copied!

গ্রাহকদের ব্যাপক সাড়া ও চাহিদার কারণে সময় বাড়লো মিনিস্টারের নির্বাচনী অফারের। পুরো জানুয়ারি মাস জুড়ে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন  তাদের পছন্দের প্রয়োজনীয় মিনিস্টার পণ্য। এই অফারে মিনিস্টারের এলইডি টিভি ও ফ্রিজে রয়েছে ৫৩% পর্যন্ত মূল্যছাড়। এছাড়াও থাকছে সকল পণ্যের উপর ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তি সুবিধা।
‘নির্বাচনী অফারে’ গ্রাহকেরা মিনিস্টারের যেকোনো ইলেকট্রনিকস পণ্য ক্রয়ে পাচ্ছেন অবিশ্বাস্য মূল্যছাড়। এই অফারেটিতে মিনিস্টারের নির্দিষ্ট মডেলের টিভির উপর রয়েছে ৫৩% ডিসকাউন্ট। যেমন, ২৪ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯৯৯ টাকায় এবং ৩২ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯৯ টাকায়।
শুধু যে টিভিতে অফার তা নয়, এই অফারের আওতায় ফ্রিজের উপর রয়েছে স্মরণকালের সবচেয়ে বিশাল ডিসকাউন্ট!  মিনিস্টারের ৬০০লিটারের (সর্বাধুনিক প্রযুক্তি এবং ডিজাইন সংবলিত) ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩% ফ্ল্যাট ডিসকাউন্ট যার অফার মূল্য ৭৭,৭৬০ টাকা। ‘নির্বাচনী অফারে ফ্রিজ, টেলিভিশন ছাড়াও মিনিস্টার এসিও পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে! মিনিস্টার এসি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পেয়ে যাবেন ২২% ডিসকাউন্ট এবং ইনস্টলেশন চার্জ একদম ফ্রি।এছাড়াও মিনিস্টারের সকল হোম অ্যাপ্লায়েন্স পণ্যের উপরও এই অফারটি প্রযোজ্য। যে কোন মডেলের মিনিস্টার ওয়াশিং মেশিন কিনলে গ্রাহক পেয়ে যাচ্ছেন ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার। আবার, ২৮ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাচ্ছে ২.৮ লিটারের একটি রাইস কুকার এবং ২৫ লিটার গ্রিল ধারণক্ষমতাবিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাচ্ছে একটি মশা মারার ব্যাট একদম ফ্রি৷
‘নির্বাচনী অফার’ কোম্পানিটির হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, “মিনিস্টার দেশের মানুষের কোম্পানি।আমাদের কোম্পানি দেশের মানুষের সক্ষমতা এবং সুবিধার কথা চিন্তা করেই অফার দিয়ে থাকে। এইবারও তার ব্যত্যয় ঘটেনি। নির্বাচনকে ঘিরে আমাদের এই অফার গ্রাহকরা খুব পছন্দ করেছে। গ্রাহকদের কথা বিবেচনা করেই আমরা অফারটির সময় বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। বর্তমানে এত বড় ডিসকাউন্ট বাজারে অন্য কোম্পানির আছে কিনা আমার জানা নেই। টিভি, মিনিস্টার ফ্রিজসহ সকল পণ্যে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে পাচ্ছে নির্বাচনী অফারে।”
তিনি আরও বলেন, “মিনিস্টার পণ্যের গুণগত মান নিয়ে কোন রকম ছাড় দেয় না। সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে আমরা পণ্য উৎপাদন করে থাকি এবং সুলভ মূল্যে তা গ্রাহকদের কাছে পৌঁছে দেই। গ্রাহকদের সন্তুষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য।”
উল্লেখ্য, বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যখন পুরো দেশ নির্বাচনী উত্তাপ আর উৎসবে মেতে উঠেছিল তখন এই নির্বাচনী উত্তাপ এবং আমেজকে আরও বাড়িয়ে দিতে ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছিল গ্রাহকদের বহুল আলোচিত ‘নির্বাচনী অফার’।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।