Bangal Press
ঢাকাSaturday , 27 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এবার ব্যাংকের ভল্ট ভেঙে প্রায় ১০ লাখ টাকা লুট

Link Copied!

বগুড়ায় এনআরবিসি ব্যাংকের একটি শাখার ভল্ট ভেঙে প্রায় ১০ লাখ টাকা চুরি হয়েছে। গতকাল শুক্রবার (২৬ জানুয়ারি) রাতের কোনো এক সময়ে ব্যাংকের বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের পল্লীমঙ্গল হাট উপশাখায় এ ঘটনা ঘটে।
ব্যাংক কর্তৃপক্ষের বরাত দিয়ে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান বলেন, এনআরবিসি ব্যাংকের পল্লীমঙ্গল হাট উপশাখায় কোনো নিরাপত্তাপ্রহরী ছিল না। গত বৃহস্পতিবার লেনদেনের পর প্রায় ১০ লাখ টাকা ভল্টে রেখে ২ দিনের সাপ্তাহিক ছুটিতে যান কর্মকর্তারা। এই সুযোগে দুর্বৃত্তরা গতকাল রাতের কোনো এক সময়ে ব্যাংকের ভল্ট ভেঙে ১০ লাখ টাকা লুট করে। আজ শনিবার সকালে ব্যাংকের দরজা খোলা দেখে বিষয়টি জানাজানি হয়। টাকা উদ্ধার এবং দুর্বৃত্তদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।
এনআরবিসি ব্যাংকের পল্লীমঙ্গল উপশাখার ব্যবস্থাপক রাশেদুল ইসলাম বলেন, তাঁদের শাখায় ১০ লাখ টাকা পর্যন্ত রাখার অনুমোদন ছিল। বৃহস্পতিবার ব্যাংকিং কার্যক্রম শেষে ৯ লাখ ৭৮ হাজার টাকা ভল্টে রাখা হয়েছিল।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।