Bangal Press
ঢাকাSaturday , 27 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর কাছে নারায়ণগঞ্জের ডিসি-এসপির বিরুদ্ধে নালিশ করবেন শামীম ওসমান

Link Copied!

নারায়ণগঞ্জের ডিসি-এসপির বিষয়ে জাতীয় সংসদের অধিবেশনে প্রশ্ন তুলবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর পরও সাড়া না দেয়ায় স্থানীয় প্রশাসনের উপর ক্ষুব্ধ হয়ে এমন মন্তব্য করেছেন তিনি। 
কয়েকদিন আগে সংবাদ সম্মেলন ডেকে ‘প্রত্যাশা’ নামের একটি সংগঠন করে নারায়ণগঞ্জ থেকে মাদক নির্মূলসহ সামাজিক সমস্যা দূর করার ঘোষণা দেন শামীম ওসমান। এ নিয়ে শনিবার বিকেলে নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিদের নিয়ে ‘প্রত্যাশা’ আত্মপ্রকাশ সভার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে না দেখে তিনি সমালোচনা করেন।
শামীম ওসমান বলেন, ‘মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং ও ভূমিদস্যুতা বন্ধে আজকের এই আয়োজন। এখানে অংশ নিতে জেলা প্রশাসক, পুলিশ সুপারকে আমন্ত্রণ জানিয়েছিলাম। এরপরও তারা আসেননি। তারা কেন আসেননি তা সংসদের প্রথম অধিবেশনেই সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জানতে চাইব।’
তিনি আরও বলেন, সবাইকে মনে রাখতে হবে নারায়ণগঞ্জে যারা আছেন আমার নাম শামীম ওসমান। আমি কারো দয়ায় চলিনা কিন্তু। আমি রাজপথে সৃষ্টি হওয়ার মানুষ রাজপথেই শেষ হবো। যে প্রশ্ন আজকে উঠেছে নারায়ণগঞ্জের প্রশাসনের কেউ এ অনুষ্ঠানে আসতে দেননি কিংবা আসেননি। সেই প্রশ্ন যদি আমি এখানে করি তাহলে মনে করবেন নারায়ণগঞ্জে করেছি। আমার সম্পর্কে আপনাদের ধারণা কম। আমি এই প্রশ্ন জাতীয় সংসদে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জিজ্ঞাসা করবো। যারা জনগণের সেবক হিসেবে জনগণের চাকরি করেন তারা অনুপস্থিত কেন, আমি সেই প্রশ্ন করবো।
আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেন, আমি মাথা নোয়াবার মানুষ নই। সম্প্রতি জেলা প্রশাসনের সার্ভেয়ারকে ৪২ লাখ টাকাসহ দুদক গ্রেপ্তার করা প্রসঙ্গে শামীম ওসমান বলেন, টাকা ধরা পড়ে যাত্রাবাড়িতে আর কেইস দেখান ফতুল্লায়। আমি সব কিছুই জানি।
তিনি বলেন, এটা আমাদের নারায়ণগঞ্জ। আমি জানতে চাইবো, জনপ্রশাসন মন্ত্রীর কাছে, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে। আমি জানতে চাইবো প্রধানমন্ত্রীর কাছে। দাওয়াত দেওয়ার পরও কেন আসেনি। আপনারা এটা নিয়ে দুঃশ্চিন্তা করবেন না। এ সরকারের প্রধান হলেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনিও যেমন পৃথিবীর কোনো শক্তির কাছে মাথা নত করেন না, আমরাও তার কর্মী। আমরাও কারও কাছে মাথা নত করি না। আগে একহাজার লোকের কমিটি করেন। নব্বই হাজার লোক হবে। পাঁচজন করে যদি হয় তবে লোক হবে সাড়ে চার লাখ। সাড়ে চার লাখ-পাঁচ লাখ লোক রাত ১২টার সময়ও নামানোর ক্ষমতা শামীম ওসমান রাখে ইনশাআল্লাহ। নামানোর পরে যদি আমরা বলি, জনগণ যদি বলে আমরা কাউকে এখানে চাই না তাহলেই কিন্তু কারও এখানে থাকার ক্ষমতা নাই।
শামীম ওসমান বলেন, আগের মেজাজ থাকলে এখনই বলে দিতাম। বয়স এখন ৬২ হয়েছে, সেই বয়সটা ২৬ করে দিয়েন না কিন্তু। সাবধান করে দিলাম।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিকেএমইএ নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনসহ অনেকে।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।