Bangal Press
ঢাকাSunday , 28 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অরুণার রহস্যময় পোস্টে উত্তাল নেটদুনিয়া

Link Copied!

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। অন্যান্য তারকাদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। কখনও কখনও এই অভিনেত্রী তার অনুভূতি বা মতামত প্রকাশ করেন। ফেসবুকে দেওয়া তার রহস্যময় স্ট্যাটাস নিয়ে এখন তোলপাড় নেট দুনিয়া।
তবে অরুণার ওই পোস্টে কারও নাম প্রকাশ না করে বিশেষ একজনকে কটাক্ষ করেছেন তিনি। প্রকাশ করেছেন সংশয়ও। ফেসবুকে হঠাৎ কাকে নিয়ে সংশয় প্রকাশ করলেন অরুণা? এমন প্রশ্নে রীতিমতো রহস্যের জট বেঁধেছে অভিনেত্রীর ভক্তদের মনে।
শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন অরুণা। শুধু তাই নয়, অভিনেত্রীর ওই পোস্টের সুরে সম্মতি প্রকাশ করেছেন জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিমও।
বিডি২৪লাইভের পাঠকদের সুবিধার জন্য অরুণার পোস্টটি হুবহু তুলে ধরা হলো:-
যার পারিবারিক শিক্ষা নাই, যার বাবার সরকারি টাকা চুরির দায়ে চাকরি চলে যায়, যার নিজের পরিবারের সাথে সম্পর্ক ভালো না, যাদের সাথে কাজ করে তাদের কাউকে সে মানুষ মনে করে না। বড় ছোট কোনো জ্ঞান নাই, শুধু পজিশন বুঝে, টাকা দেখে ক্ষমতা দেখে গলে গলে পরে সে যদি কোনো চেয়ার পায় তার অবস্থা কি হবে ভাবেন তো? আর আমাদেরই বা কি হবে?
অরুণার এমন পোস্টে মন্তব্য করেছেন অনেকেই। জানতে চেয়েছেন সেই চোরের কথা। পাশাপাশি অভিনেতা সেলিম সংশয় প্রকাশ করে লিখেছেন, পেয়েছে নাকি?
এর উত্তরও দিয়েছেন অরুণা। সংশয় প্রকাশ করে সেলিমের মন্তব্যে রিপ্লাই দিয়ে অরুণা লিখেছেন, যদি পায়?
এদিকে নেটিজেনদের অধিকাংশই মনে করছেন- অরুণা আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে কোনো সহকর্মীকে নিয়েই হয়তো সংশয় প্রকাশ করেছেন অরুণা। কিন্তু কাকে নিয়ে এ সংশয় প্রকাশ করেছেন সে বিষয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।