Bangal Press
ঢাকাSunday , 28 January 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ছেলেকে নিয়ে পাকিস্তানে ‘শ্বশুরবাড়িতে’ যাবেন সানিয়া

Link Copied!

শোয়েব মালিকের সঙ্গে বিয়ে ভেঙে গেলেও সানিয়া মির্জা এখনও পাকিস্তানি ক্রিকেটারের পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেছেন। প্রাক্তন ভারতীয় টেনিস তারকা সানিয়া তার পাঁচ বছরের ছেলে ইজহানকে নিয়ে ভারতে ফিরেছেন। শোয়েবকে বিয়ে করার সিদ্ধান্ত ভুল ছিল বলে স্বীকার করেছেন। ছেলেকে নিয়ে পাকিস্তানে শ্বশুরবাড়ি যেতে চান তিনি।
পাকিস্তানের টিভি সাংবাদিক নাইম হানিফকে ফোনে সানিয়া বলেছেন, ‘পরিবার ও বন্ধুদের বিরুদ্ধে গিয়ে শোয়েবকে বিয়ে করেছিলাম। ভুল সিদ্ধান্ত ছিল। এখন আক্ষেপ করতে হচ্ছে।’
শোয়েবের সঙ্গে বিচ্ছেদ হলেও পাক ক্রিকেটারের পরিবারের সঙ্গে যোগাযোগ রয়েছে সানিয়ার। বিচ্ছেদ-বিতর্ক থিতু হলে ইজহানকে নিয়ে পাকিস্তানে শোয়েবের বাড়ি যেতে চান তিনি। 
সানিয়া বলেন, তিনি পাকিস্তানের মানুষের যথেষ্ট সমর্থন এবং ভালোবাসা পেয়েছেন। তারা সব সময় স্বাগত জানিয়েছেন তাকে। একটু সুস্থির হলে একবার পাকিস্তানে শোয়েবের বাড়ি যাবেন। তার পরিবারের সবার সঙ্গে দেখা করবেন। ইজহানকেও নিয়ে যাবেন তার বাবার বাড়িতে।
প্রসঙ্গত, গত শনিবার শোয়েব মালিক সোশ্যাল মিডিয়ায় সানা জাভেদকে বিয়ে করার বিষয়টি নিশ্চিত করেন। তারপরই জানা যায়, সানিয়া মির্জার সঙ্গে তার ১৩ বছরের দাম্পত্য জীবনের সমাপ্তি হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।