Bangal Press
ঢাকাWednesday , 31 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নির্মাণাধীন সেতুর মাটি ধসে ৩ শ্রমিক নিহত

Link Copied!

ফরিদপুরের সদরপুরে সেতু নির্মাণ কাজের মাটি ধসে তিন নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। বুধবার (৩১ মে) দুপুর ১২টার দিকে উপজেলার ভাষানচর ইউনিয়নের গফুর মাতুব্বরের ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাবেদ খান (২৩), জুলহাস (২৪) ও অন্তর শেখ (২২)। আহত যুবকের নাম নজরুল ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামে সেতু নির্মাণের জন্য মাটি খননকাজ চলছিল। শ্রমিকরা ওই সময় সেতুর নিচের অংশে পাইলিংয়ের কাজ করছিলেন। হঠাৎ সেতুর পূর্ব পাশের মাটি ধসে পড়ে। এ সময় মাটি চাপায় জাবেদ, জুলহাস ও অন্তর নিহত হন। আহত হন নজরুল ইসলাম। খবর পেয়ে সদরপুর ফায়ার সার্ভিসের সদস্যরা তিনজনের মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: পাহাড়ধসে দুই নির্মাণশ্রমিকের মৃত্যু

এ বিষয়ে ঠিকাদার ইমতিয়াজ আসিফের বক্তব্য জানতে তার মোবাইলে একাধিকবার কল দিলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, মাটিচাপা পড়ে ঘটনাস্থলে তিন শ্রমিক নিহত হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান মাহমুদ রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এন কে বি নয়ন/আরএইচ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।