Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় তক্ষকসহ আটক ২

Link Copied!

সাভারের আশুলিয়ায় কোটি টাকা বিক্রি করার স্বপ্ন দেখা বিক্রেতা তোফাজ্জল হোসেনকে নিষিদ্ধ বন্য প্রাণী তক্ষকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসান।
 এর আগে বৃহস্পতিবার রাত ৯ টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট এলাকার আয়নাল মার্কেটের পাশে তোফাজ্জল হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। তারা তক্ষকটি কোন এলাকা থেকে কীভাবে সংগ্রহ করেছে ব্যাপারে এখনও তথ্য পাওয়া যায় নি। 
আটকরা হলেন-  আশুলিয়ার দক্ষিণ গাজিরচট এলাকার আয়নাল মার্কেট সংলগ্ন মৃত আব্দুস সাত্তারের ছেলে তোফাজ্জল হোসেন (৩৮)। তিনি তক্ষক বিক্রেতা বলে জানা গেছে। অপরজন হলেন তক্ষক ক্রেতা মো. রেজাউল ইসলাম (৪৫)। তিনি মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার বিনদগালা গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। তবে তিনি ওই এলাকায় বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় বিক্রয় নিষিদ্ধ বন্য প্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় হচ্ছে, এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করে আশুলিয়া থানা পুলিশ। এসময় একটি খাঁচার ভিতর বন্দী অবস্থায় একটি তক্ষকসহ দুইজনকে আটক করা হয়। তারা তক্ষকটি কোটি টাকায় ক্রয়-বিক্রয়ের চেষ্টা করছিল। 
বিয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটকদের একজন হলেন বিক্রেতা অপরজন ক্রেতা ও দালাল টাইপের ব্যক্তি। তারা দুজনই তক্ষক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। তাঁদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে আজ আদালতে পাঠানো হবে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।