Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৩২ বছর বয়সেই মারা গেলেন অভিনেত্রী পুনম পান্ডে

Link Copied!

না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। মাত্র ৩২ বছর বয়সে ক্যান্সারে থেমে গেছে এই অভিনেত্রীর জীবন। পুনমের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার সহকারী। গতকাল বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় অভিনেত্রীর। ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই তার মৃত্যুর খবরটি শেয়ার করেন তার ম্যানেজার। 
ম্যানেজার জানান, পুনম সার্ভিকাল ক্যানসারে (জরায়ুমুখের ক্যান্সার) ভুগছিলেন।
এ ছাড়া, পুনমের সোশ্যাল মিডিয়ায় লেখা হয়েছে, আজকের দিনটা আমাদের জন্য খুব দুঃখের। আমরা জরায়ুর ক্যানসারে ভালবাসার পুনমকে হারিয়েছে। সমস্ত জীবন্ত প্রাণ, যারা তার সান্নিধ্যে এসেছিল তারা দেখেছেন ও কতটা ভাল এবং দয়ালু। আপাতত, আমরা আপনাদের কাছে কিছু গোপনীয়তা চেয়ে নিচ্ছি। ওকে ভালভাবে মনে রাখবেন।
সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন পুনম পান্ডে। বিশেষত, নীল দুনিয়ার সঙ্গে জড়িয়ে থাকা এই তারকা মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়েছেন। 
২০১১ সালে তার এক ভিডিও বার্তা বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিল। সে সময় তিনি বলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তারপরেই চর্চায় আসেন পুনম। বি এবং সি গ্রেড ছবিতেই বেশি দেখা গিয়েছে তাকে। তাছাড়া, অভিনয় জগতে বিশেষ ছাপ ফেলতে পারেননি তিনি।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।