Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বান্ধবীকে নিয়ে আবাসিক হোটেলে যুবক, এরপর…

Link Copied!

রাজধানীর কলাবাগান এলাকায় বান্ধবীকে নিয়ে একটি আবাসিক হোটেলে উঠেছিলেন সাব্বির হোসেন (২৬) নামের এক যুবক। পরে সেখান থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয় তাকে। 
হাসপাতালের চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে যুবককে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার বান্ধবীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় সাব্বিরকে। 
বরিশালের বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সাব্বির। পরিবারের সাথে ধানমন্ডি শুক্রাবাদ এলাকায় থাকতেন। পেশায় তেমন কিছুই করতেন না তিনি।
মৃত সাব্বিরের ফুপাতো ভাই মো. রায়হান জানান, তারা রাতে খবর পান, স্কয়ার হাসপাতালের পাশে একটি আবাসিক হোটেলে সাব্বির তার মেয়ে বন্ধু মারুফা আক্তারসহ উঠেছিলেন। সেখানে মারুফা থাকা অবস্থায় গলায় ফাঁস দিয়েছেন সাব্বির। তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে তিনি স্কয়ার হাসপাতালে গিয়ে সাব্বিরকে অচেতন অবস্থায় দেখতে পান।
কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) মিঠুন দাস জানান, খবর পেয়ে মধ্যরাতে স্কয়ার হাসপাতাল থেকে সাব্বিরকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন
তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে, স্কয়ার হাসপাতালের বিপরীত পাশে একটি আবাসিক হোটেলে গলায় ফাঁস দেন সাব্বির। এ সময় সাব্বিরের বান্ধবী তার সঙ্গেই রুমে ছিলেন। ওই তরুনীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।