Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৫০ ফুট উচু বিলবোর্ড থেকে পাগল কে নামালো ফায়ার সার্ভিস

Link Copied!

ময়মনসিংহে অন্তত ৫০ ফুট উচু বিলবোর্ড থেকে অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকালে নগরীর চর পাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিলবোর্ড থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। ময়মনসিংহ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোহাম্মদ জুলহাস উদ্দিন বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বিকাল সোয়া ৪ টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বার থেকে ফোন করে জানায় যে, নগরীর চরপাড়া এলাকার ময়মনসিংহ মেডিকেল কলেজ এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাঝখানে বিলবোর্ড অজ্ঞাত এক ব্যক্তি উঠে বসে আছে।
এমন সংবাদ পেয়ে দ্রত ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী টিম ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টার চেষ্টার পর রশিতে বেঁধে তাকে জীবিত অবস্থায় নিচে নামালো হলে অজ্ঞান হয়ে যায়। নামানোর পর ওই মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তিতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার জ্ঞান ফিরলে নিজে নিজেই চলে যায়।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।