Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর নিজের আত্মহত্যার চেষ্টা

Link Copied!

নীলফামারীর সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের নগর দারোয়ানী মোল্লাপাড়া এলাকা থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে দুই শিশু ও এক নারী রয়েছেন। নিহত দুই শিশু ওই নারীর সন্তান।
এছাড়া রক্তাক্ত অবস্থায় আশিকুর রহমান মোল্লা নামে এক ব্যবসায়ীকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে নীলফামারী জেনারেল হাসপাতাল থেকে। শুক্রবার সকাল পৌনে দশটার দিকে এই ঘটনা ঘটে। 
নিহতরা হলেন, আশিকুর রহমান  মোল্লার স্ত্রী তহুরা বেগম(৩৫), ১০ বছর বয়সী মেয়ে আয়েশা আকতার ও ৬ বছর বয়সী জারিন আকতার। পুলিশ, সিআইডি ও পিবিআই এর কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।
আশিকুর রহমান মোল্লার ছোট ভাই জাকির মোল্লা জানান, সকালে রক্তাক্ত অবস্থায় হাঁটতে দেখে স্থানীয়রা আশিকুরকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করান। কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে রংপুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তিনি জানান, আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিলেন আশিকুর রহমান মোল্লা। এ কারণে এ ঘটনা ঘটাতে পারেন।
নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) তানভীরুল ইসলাম জানান, পুলিশ, সিআইডি ও পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আলামত সংগ্রহ করছেন। কি কারণে এ হত্যাকাণ্ড সেটির রহস্য উদঘাটন কাজ শুরু হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। 



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।