Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শাহজালালে মাসুদের কাছে পাওয়া গেল ৩ কেজি সোনা

Link Copied!

কাস্টমস ও গোয়েন্দা তদন্ত অধিদপ্তর রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ কেজি ৪৯৮ গ্রাম সোনাসহ মাসুদ নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। যাত্রীকে আটক করে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। শুক্রবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে দুবাই থেকে আসা এম মাসুদ ইমাম নামে এক যাত্রীর কাছ থেকে এসব সোনা উদ্ধার করা হয়।
শুল্ক গোয়েন্দা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দরে বিমানটি ১০ নম্বর বোর্ডিং ব্রিজে সংযুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে ফ্লাইটের ২৬-কে সিটের যাত্রী এম মাসুদ ইমামের দেহ তল্লাশি করে চামড়ার মতো একটি মানিব্যাগের ভেতরে বড় আকারের স্বর্ণের কয়েন পাওয়া যায়। যা তিনি নিজের বলে স্বীকার করেন। পরবর্তীতে একই আকৃতির আরও দুটি মানিব্যাগ উদ্ধার করা হয়। দুটি মানিব্যাগ থেকে ২৮টি স্বর্ণ বার ও একটি মানিব্যাগ হতে একটি বড় আকারের স্বর্ণের কয়েন পাওয়া যায়। মোট উদ্ধারকৃত স্বর্ণের ওজন তিন হাজার চারশ আটানব্বই গ্রাম। আটককৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ১৪ লাখ ৮২ হাজার টাকা। আটককৃত স্বর্ণবারগুলো কাস্টম হাউস শুল্ক গুদামে জমা দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে।
মাসুদ নামের ঐ যাত্রীকে আটক করে বিমানবন্দর থানায় ফৌজদারি মামলা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।