Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘বিএনপিকে দুর্বল বলবেন না, সরকারেরই পায়ের নিচে মাটি নেই’

Link Copied!

‘যুগপৎ আন্দোলনের কৌশল ও রূপরেখা তৈরির কাজ শুরু হয়েছে। বিএনপিকে দুর্বল বলবেন না’, সরকারেরই পায়ের নিচে মাটি নেই বলে বন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক। শনিবার (৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে সরকারের পদত্যাগ ও গ্রেফতার নেতাকর্মীদের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা জানান।
জয়নুল আবদিন ফারুক বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা কারাগারে রয়েছেন। এ ছাড়া তারেক রহমান রয়েছেন বিদেশে। এ অবস্থায় মাঠের কর্মীরা কিছুটা হতাশ। তবে হতাশা কাটিয়ে শিগগিরই আন্দোলন শুরু হবে।
বিএনপির এ নেতা আরও বলেন, এই সরকারকে আর বিশ্বাস করা যায় না। তারা শুধু মানুষের টাকা লুটপাট করে নিজেদের সম্পদ বৃদ্ধি করছে। ক্ষমতায় থাকতে আওয়ামী লীগ সরকার রাষ্ট্রযন্ত্রকে চূড়ান্ত ব্যবহার করেছে।
আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করে না। তাই একের পর এক অগ্রহণযোগ্য নির্বাচন করছে বলে মন্তব্য করেন জয়নুল আবদীন ফারুক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।