Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় অটোরিকশা-মিনিট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ৫

ডেস্ক রিপোর্ট
February 3, 2024 10:02 am
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় ব্যাটারিচালিত অটোরিক্সা ও মুরগি  বোঝাই মিনিট্রাকের সংঘর্ষে আসমা খাতুন (৩৫) ও শিরিনা খাতুন (২৪) নামে সহোদর দুই বোন নিহত ও তাদের আরেক বোনসহ ৫ জন আহত হয়েছে।
শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভরাডোবা—ঘাটাইল সড়কে উপজেলার হাতিবেড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবেড় গ্রামের বঙ্গারভিটার আসাদ আলীর মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আসমা খাতুন, শিরিনা খাতুন ও তাদের বোন অজুফা খাতুনসহ বেশ কয়েকজন মিলশ্রমিক ব্যাটারিচালিক অটোরিকশায় কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ভরাডোবা—ঘাটাইল সড়কে উপজেলার উথুরা হাতিবেড় গ্রামের জাহিদ ট্রেডার্সের সামনে ঘাটাইলগামী একটি মুরগি বোঝাই মিনি ট্রাকের সাথে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই বোন আসমা খাতুন ও শিরিনা খাতুনের মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় তাদের অপর বোন অজুফা খাতুন (২৮), অটোরিকশা চালক জুলহাস (৩২) ও অপর যাত্রী মুর্শেদা খাতুনসহ বেশ কয়েকজন আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার পর ওই সড়কে  বেশ কিছু সময় যান চলাচল বন্ধ ছিল।
স্থানীয়দের অভিযোগ, জাহিদ ট্রেডার্সের সামনে দীর্ঘ দিন ধরে মাটি ও বালি ফেলে রাখার কারণে গুরুত্বপূর্ণ এই রাস্তাটি সরু হয়ে প্রায়ই ছোটখাটো দুর্ঘটনা ঘটছে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুই বোন মিলশ্রমিক ছিলেন। তাদের লাশ উদ্ধার এবং আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।