Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

২০১ গম্বুজ মসজিদ সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়টি অন্যত্র সরিয়ে নেয়া হবে

Link Copied!

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার দক্ষিণ পাথালিয়া গ্রামে অবস্থিত ২০১ গম্বুজ মসজিদ পরিদর্শন, জুমার নামাজ আদায় করেন জনতা ব্যাংক পিএলসির উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী ও সিবিএ নেতৃবৃন্দ।
শুক্রবার জুমার নামাজে মুসুল্লিদের সাথে মুঠোফোনে শুভেচ্ছা বিনিময় করেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান, এমপি। উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির, রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংক পিএলসির এমডি আ. জব্বার উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ী ইউনুস বাদল , জনতা ব্যাংক পিএলসির সিবিএর উপদেষ্টা সিরাজুল ইসলাম সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 
অতিথিদের স্বাগত জানান ২০১ গম্বুজ মসজিদের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম। 
এসময় ছোট মনির এমপি বলেন, মসজিদ উদ্বোধন করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে নিয়মিত যোগাযোগ করা হচ্ছে, তিনি সময় দিলেই মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।  ২০১ গম্বুজ মসজিদ দেখতে সারা বিশ্বের অসংখ্য মানুষ আসছে, তাই ধর্মীয় স্বার্থে মসজিদ সংলগ্ন দক্ষিণ পাথালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়টি অন্যত্র সরিয়ে নেয়া হবে।
এদিন সরকারি সফরে ২০১ গম্বুজ মসজিদে ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানের উপস্থিত থাকার কথা থাকলেও, বিদেশী মেহমানদের সাথে জরুরি বৈঠক থাকায় তিনি উপস্থিত থাকতে পারেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।