Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

টিসিবির ৩৫০ লিটার তেলসহ ব্যবসায়ী আটক

Link Copied!

নাটোরের সিংড়ার বিলদহর বাজারের মুদিদোকান ব্যবসায়ী শাহ আলমের (২৮) নিজ বাড়ি থেকে টিসিবি’র ৩৫০ লিটার সয়াবিন তেলসহ তাকে আটক করেছে র‌্যাব। গতকাল শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বিলদহর এলাকায় শাহআলমের বাড়িতে অভিযান চালিয়ে টিসিবির ওই তেল উদ্বার করেন।
স্থানীয়রা জানায়, গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়নে টিসিবির ডিলারশিপ নিয়েছেন রিপন আলী। রিপন আলী গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি এলাকার বাসিন্দা। তার বাড়ি থেকে সিংড়া উপজেলার সিমান্ত বিলদহর বাজার খুব কাছাকাছি। সেই সূত্র ধরেই দীর্ঘদিন ধরে রিপন আলী অবৈধভাবে টিসিবির তেলসহ অন্যান্য পন্য গোপনে বিলদহর বাজারের বিভিন্ন ব্যবসায়ির কাছে বিক্রি করেন। শুক্রবার দুপুরে তারা ব্যবসায়ী শাহআলমের বাড়িতে টিসিবির বোতল থেকে ড্রামে তেল ঢালতে দেখেন। এসময় ৬৫টি খালি বোতল দেখতে পেয়ে তারা র‌্যাবের কাছে খবর দেয়। এরপর সন্ধ্যায় র‌্যাব অভিযান চালিলে ওই টিসিবির তেল জব্দ করেন।
র‌্যাব জানায়Ñ গোপন সংবাদের ভিত্তিতে বিলদহর বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় স্থানীয় ব্যবসায়ী শাহআলমের বাড়িতে টিসিবির চালের বস্তায় মজুত করা অবস্থায় তেল ভর্তি ১১০ টি বোতল পাওয়া যায়। এছাড়া ড্রামে খোলা অবস্থায় পাওয়া যায় আরো ৬৫ বোতল তেল। তেল এবং ড্রাম জব্দ করা হয়েছে।
র‌্যাব—৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ব্যবসায়ি শাহআলমের বাড়িতে অভিযান চালায় তার দল। এসময় টিসিবির মনোগ্রামযুক্ত (সরকারি পন্য বিক্রয় যোগ্য নয়) সয়াবিন তেলভর্তি ১১০টি বোতল জব্দ করা হয়। এসময় ড্রামে খোলা অবস্থায় আরো ৬৫ বোতল পাওয়া যায়। অভিযুক্ত শাহআলমকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে সিংড়া থানায় নিয়মিত মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।