Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মোরেলগঞ্জে দিন দুপুরে শিশু অপহরণ মামলায় গ্রেফতার ৩

Link Copied!

বাগেরহাটের মোরেলগঞ্জে শিশু অপহরণের মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২ ফেব্রুয়ারি) গভীর রাতে পার্শ্ববর্তী ইন্দুরকানী  উপজেলার বালিপাড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাত ১২টার দিকে শিশুটির খালা জেসমিন আক্তার বাদী হয়ে শিশু অপহরন মামলা দায়ের করেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন, পার্শ্ববর্তী ইন্দুরকানি উপজেলার  বালিপাড়া ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল জলিল,একই গ্রামের মোঃ পান্না মিয়া ও মনির হোসেন।
মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান,শিশুটির খালা জেসমিন আক্তার বাদী হয়ে কামরুল ইসলামকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।পরবর্তীতে   অভিযোগটি আমলে নিয়ে পুলিশ মামলা হিসেবে নথিভুক্ত করে। মামলা দায়েরের পর শুক্রবার রাতে বালিপাড়া এলাকা থেকে পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। তবে শিশুটিকে এখনও উদ্ধার করা যায়নি। শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে রয়েছে। 
শিশুর খালা জেসমিন আক্তার বলেন,জন্ম থেকেই ভাগ্নিকে মায়ের মতো লালন পালন করে বড় করেছি।  তার মা আমার ছোট বোন। সে গত বছর রমজানে মারা যায়। পারিবারিক কলহের কারনে জাকিয়ার স্বামীর সঙ্গে মামলা রয়েছে।
উল্লেখ্য যে, গত ৩০ জানুয়ারি হোগলাবুনিয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের বাড়িতে ঢুকে হামলা চালায়  পার্শ্ববর্তী ইন্দুরকানি উপজেলার বালিপাড়া গ্রামের কামরুল ইসলামের নেতৃত্বে প্রায় ১৫-২০ জন দুর্বৃত্ত। সে সময় ঘরে থাকা ৪৫ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ মোস্তাফিজুর রহমানের ৫ বছরের শিশু নাতনি মুনতাহারকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ওই হামলায় একই পরিবারে ৫জন আহত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।