Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নষ্ট খাবার ফিরিয়ে দেওয়ায় পুলিশ পরিদর্শকের উপর হামলা, গ্রেপ্তার ৬

Link Copied!

হোটেলের নষ্ট খাবার ফেরত দেওয়ায় ট্র্যাফিক পুলিশের এক পরিদর্শকের উপর হামলা চালিয়েছে হোটেলের মালিকের ছেলে ও কর্মচারীরা। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে গতকাল শুক্রবার রাত সাড়ে দশটায়। এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৬ জনকে গ্রেপ্তার করেছে।
আহত হলেন, মোঃ মেহেদী হাসান (৪২)। তিনি গাজীপুর জেলা ট্র্যাফিক পুলিশের পরিদর্শক হিসেবে কর্মরত আছেন।
থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর ট্র্যাফিক পুলিশের পরিদর্শক মেহেদি হাসান কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় একটি বাড়িতে সপরিবারে ভাড়া থাকেন। শুক্রবার তার বাড়িতে কেউ না থাকায় তিনি দায়িত্ব পালন শেষে রাত ১০টার দিকে ইমা হোটেল এন্ড রেস্টুরেন্টে রাতের খাবার খেতে যান। ওই সময় তিনি সিভিল পোশাকে থাকায় হোটেল মালিকের ছেলে বা কর্মচারীরা কেউ জানতো না তিনি পুলিশ কর্মকর্তা। 
রাতের খাবারের জন্য তাকে রুটি, ডাল ও হালিম পরিবেশন করা হয়। ডাল ও হালিম থেকে দুর্গন্ধ বের হওয়ায় সেই খাবার তিনি ফেরত দেন। নষ্ট খাবার ফেরত দিলেও হোটেলের ক্যাশে থাকা হোটেল মালিকের মাদকাসক্ত ছেলে অলিউল্লাহ ওরফে শান্ত তার কাছে বিল দাবি করেন। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে নেশাগ্রস্ত অলিউল্লাহ কাচের গ্লাসের কিছু অংশ ভেঙ্গে তার মুখে আঘাত করে। 
এ সময়ে হোটেলের কর্মচারীরাও তার উপর হামলা চালিয়ে মারধর করে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে সফিপুর একটি বেসরকারি  হাসপাতালে নেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 
খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রাতেই অভিমান চালিয়ে হোটেল মালিকের মেয়ের জামাই সাইফুল্লাহ সুমন, মমিনুল ইসলাম,শাফায়াত হোসেন, আব্দুল রাজ্জাক, জাহিদ হোসেন ও রাকিবকে গ্রেপ্তার করে। তবে ঘটনার মূল হোতা অলিউল্লাহ পালিয়ে গেছেন।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও সি) এ এফ এম নাসিম বলেন, এ ঘটনায় আহত পুলিশ সদস্য বাদী হয়ে  একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে তবে ঘটার মূল হোতা হোটেল মালিকের ছেলে পালিয়ে গেছে। তাকে ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।