Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দাবিকৃত মুক্তিপণ না পেয়ে ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা

Link Copied!

কুমিল্লার দেবিদ্বারে দাবিকৃত মুক্তিপণ না পেয়ে ক্ষিপ্ত হয়ে তাকে ছুরিকাঘাতে খুন করা হয় মো. মুছা আলী (৪০) নামে এক ব্যবসায়ীকে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর দল। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানি অধিনায়ক লে.কমান্ডার মাহমুদুল হাসান।
গতকাল শুক্রবার রাতে চান্দিনা বাসস্ট্যান্ড ও কুমিল্লা নগরীর বিসিক শিল্পনগরী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে তাদেরকে কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকার আবুল হোসেনের ছেলে মো. রফিকুল ইসলাম ওরফে লিমন (৩০) এবং দেবিদ্বারের বাগুর এলাকার আবদুল আজিজের ছেলে সবুজ সরকার (২৭)।
গত বুধবার (৩১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন জেলার দেবিদ্বার উপজেলার বাগুর বাস স্টেশনের উত্তর পাশের এলাকায় ওই ব্যবসায়ীকে হত্যা করা হয়। নিহত মুছা আলী কক্সবাজারের টেকনাফ উপজেলার উত্তর নাজির পাড়া গ্রামের মৃত মাজেদ আলীর ছেলে। তিনি রোহিঙ্গা ক্যাম্পে জুতা ও কাপড়ের ব্যবসা করতেন। মুছা দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের তুলাগাঁও গ্রামে বিয়ে করেছেন।
র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, নিহত মুসা আলী শ্বশুর বাড়ি তুলাগাঁও এলাকায় প্রায় আসা-যাওয়া করতেন। এরই সূত্র ধরে আসামিদের সঙ্গে মুসা আলীর পরিচয় হয়। আসামিরা পরিকল্পিতভাবে মুসাকে অপহরণ করে তার স্ত্রীর কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে ভিকটিমের স্ত্রী দাবি করা টাকার বদলে বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা আসামিদের দেয়। তবে চাহিদা অনুসারে টাকা না পেয়ে আসামিরা ক্ষিপ্ত হয়ে ভিকটিমের পায়ে, হাতে ও পিঠে ছুরি দিয়ে আঘাত করে তাকে হত্যা করে। এ ঘটনায় নিহতের স্ত্রী রাজিয়া আক্তার বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।