Bangal Press
ঢাকাSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাজেকে তিনদিনের সফরে আসছেন রাষ্ট্রপতি

Link Copied!

পাহাড়ি জেলা রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় অবস্থিত মেঘ পাহাড়ের উপত্যকা সাজেক ভ্যালিতে তিনদিনের সফরে আসছেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন।
আগামী ১০-১২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত রাঙ্গামাটি জেলার সাজেক সফর করবেন বলে নিশ্চিত করেছেন, রাঙ্গামাটি জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ শামীম হোসেন।
তিনি জানান, রাষ্ট্রপতি আগমন উপলক্ষ্যে শনিবার সাজেকে একটি প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ এবং রাঙ্গামাটি জেলার বিভিন্ন গোয়েন্দা সংস্থাসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
সাজেক কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বমর্ণ জানান, রাষ্ট্রপতি আগমন উপলক্ষ্যে একটি সভা করা হয়েছে। তবে আগামী ৬ ফেব্রুয়ারি নিশ্চিত হওয়া যাবে কখন তিনি সাজেক সফরে আসবেন।
উল্লেখ্য, গত বছরের ২০-২২ ডিসেম্বর পর্যন্ত তিন দিন রাষ্ট্রপতির সাজেক সফরের শিডিউল থাকলেও পরে ‘অনিবার্য কারণবশত’ সফরটি স্থগিত করা হয়।ওই সফরকে কেন্দ্র করে ১৮-২২ ডিসেম্বর পর্যন্ত ৫ দিন সাজেকের সব কটেজ-রিসোর্ট বন্ধের সিদ্ধান্ত নেয় সাজেক কটেজ মালিক সমিতি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।