Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঘুরতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

Link Copied!

বগুড়ার শেরপুরে বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান শেষে বন্ধুদের সাথে মোটরসাইকেলে ঘুরতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় সাদেুকল ইসলাম (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায়  সিয়াম (১৬) নামের আরেক বন্ধু হাসপাতালে ভর্তি রয়েছে।
নিহত সাদেকুল ইসলাম শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনি গ্রামের আমজাদ হোসেনের ছেলে এবং শেরপুর শহরের শেরউড প্রা. স্কুল থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।
নিহত সাদেকুলের স্বজনেরা জানান, শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে সাদেকুলসহ তার কয়েক বন্ধু বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান শেষে মোটর সাইকেল নিয়ে ঘুরতে যায়। এসময় শেরপুর-ধুনট সড়কের শালফার শুভলি নামক স্থানে একটি দ্রুতগামী বাসের চাপায় গুরুতর আহত হয় দুইজন। এর মধ্যে সাদেকুলকে প্রথমে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়া হলে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।
স্থানীয়রা প্রতিবেদককে জানার, মোটরসাইকেলের গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. নাদির হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কিন্তু কাউকে পাইনি। পরে শুনতে পেরেছি একজন মারা গেছে।
শেরপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, মোটর সাইকেল চালাতে গিয়ে একজনের মৃত্যুর খবর শুনেছি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।