Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ যুবক নিহত

Link Copied!

বগুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় কাহালু উপজেলার দরগাহ বাসস্ট্যান্ডের পাশে বগুড়া – নওগাঁ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কাহালু উপজেলার দোগাছি ছয়ঘড়িয়া এলাকার তরিকুল ইসলাম(২২), রাকিব ইসলাম(১৭) এবং সিজান আহমেদ(১৮)৷ এরা তিনজনই পেশায় কাঠমিস্ত্রি ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া কাহালু থানার উপ-পরিদর্শক মাসুদ করিম।
পুলিশের এই কর্মকর্তা জানান, রাত ৮টার দিকে সাতটার দিকে ওই তিন যুবক মোটরসাইকেলযোগে কাহালুর বীরকেদার কাজিপাড়ার বিসমিল্লাহ হোটেলে খাবার খাওয়ার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে নারহট্ট ইউনিয়নের দরগাহাটের পাশে বগুড়া ভান্ডার জুট মিলের সামনে অজ্ঞাত একটি ট্রাক তাদের পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তরিকুল ও রাকিব মারা যান। পরে সিজানকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ( শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন৷
তিনি আরও জানান, মোটরসাইকেল আরোহী তিনজনের কারও মাথায় হেলমেট ছিল না। আর অজ্ঞাত ট্রাক হওয়ায় কাউকে আটক করা যায়নি। তবে নিহতদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে৷



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।