Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়িতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘হিলট্র্যাক্টস আইটি কার্নিভাল ২০২৪’

Link Copied!

এডুলাইফের আয়োজনে খাগড়াছড়িতে প্রথমবারের মতো উদ্‌যাপিত হতে যাচ্ছে ‘হিলট্র্যাক্টস আইটি কার্নিভাল ২০২৪’। প্রযুক্তি নিয়ে উৎসাহী, অনলাইন উদ্যোক্তা এবং ফ্রিল্যান্সারদের নিয়ে বিশাল একটি আয়োজনের উদ্যোগ নিয়েছে খাগড়াছড়ির এডুলাইফ আইটি ইন্সটিটিউট।
নেটওয়ার্ক গড়ে তোলা, জ্ঞান ভাগাভাগি করা এবং দারুণসব সেশন উপভোগ করার সুযোগ রয়েছে এ অনুষ্ঠানে। কর্তৃপক্ষ দিনব্যাপী রাখছেন ভরপুর চমকভরা আয়োজন। তবে  খাগড়াছড়িতে এর আগে কখনো এমন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়নি। তাই এডুলাইফের এই আয়োজন ইতিবাচক হিসেবেই দেখছেন নেটিজেনরা।
আগামী ২ই মার্চ ২০২৪ রোজ শনিবার, খাগড়াছড়ি জেলা সদরের টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে এ হিলট্র্যাক্টস আইটি কার্নিভাল ২০২৪’ অনুষ্ঠান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন জনপ্রিয় প্রোগ্রামিং ডেভেলপার ও লেখক হাসিন হায়দার এবং জনপ্রিয় তথ্যপ্রযুক্তি বিষয়ক লেখক ও সাংবাদিক রাহিতুল ইসলাম। এছাড়াও থাকবেন খাগড়াছড়ির আরো গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত, তবে অনুষ্ঠানটিতে অংশ নিতে টিকিট সংগ্রহ করতে হবে।
এক সাক্ষাৎকারে এডুলাইফের সিইও আমির হোসেন জানান, ‘অনুষ্ঠানটিকে জাঁকজমকপূর্ণ করতে সকলের অংশগ্রহণ এবং সহযোগিতা প্রয়োজন। এই অনুষ্ঠান খাগড়াছড়ি আইটি কমিউনিটির জন্য নতুন ও ভালো কিছু বয়ে আনবে। খাগড়াছড়ির মতো পাহাড়েও যে আইটি বিষয়ক চর্চা হয়, এটা পুরো দেশবাসীর সামনে তুলে ধরার এই প্রোগ্রামের উদ্দেশ্য।
অংশগ্রহণকারী সকলের জন্য থাকবে আইটি ইন্ডাস্ট্রির এক্সপার্টদের কাছ থেকে নিজেদের বিজনেসের জন্য নানা দিকনিদের্শনা ও তাদের জার্নি সম্পর্কে জানার সুযোগ। তাই এমন চমকভরা আয়োজনের সাক্ষী হতে আগামী ২ মার্চ অনুষ্ঠানে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন এডুলাইফের সিইও আমির হোসেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।