Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ক্যাম্পেইন এর বিজয়ীদের পুরস্কৃত করলো টফি

ডেস্ক রিপোর্ট
February 4, 2024 10:24 am
Link Copied!

দেশের শীর্ষস্থানীয় অনলাইন বিনোদনের প্ল্যাটফর্ম টফি, গত ০১ ফেব্রুয়ারি বাংলালিংক অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ক্যাম্পেইন—এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছে।
দর্শকদের মাঝে ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে দিতে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ শুরু হওয়ার আগেই টফি এই অনলাইন গেমিং ক্যাম্পেইনের ঘোষণা দেয়। এই ক্যাম্পেইনের অধীনে গত ১২ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত “ক্রিকেট জিনিয়াস কুইজ” ও “ফ্যান্টাসি ক্রিকেট লীগ” নামের দুটি খেলায় প্রতিযোগীরা অংশ নেন।      
ক্রিকেট জিনিয়াস কুইজে অংশগ্রহণকারীদের দ্রুততম সময়ে ১০টি প্রশ্নের উত্তর দিয়ে পয়েন্ট অর্জন করতে হয়েছে। প্রতিদিন ৩ জন সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারীকে বিজয়ী ঘোষণা করে ক্যাম্পেইন শেষে মোট ১০৫ জন বিজয়ী পাওয়া যায়।
ফ্যান্টাসি ক্রিকেট লীগে প্রতিযোগীরা প্রতিদিন খেলোয়াড়দের নিয়ে একটি দল গঠন করে ও এই দলের খেলোয়াড়দের সেদিনের মাঠের পার্ফমেন্সের ভিত্তিতে পয়েন্ট অর্জন করেন। টুর্নামেন্ট শেষে ২০ জন সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারীকে বিজয়ী ঘোষণা করা হয়।
  
ফ্যান্টাসি ক্রিকেট লীগের প্রথম পুরস্কার জয়ী মোহাম্মদ ফজলে রাব্বি তার উচ্ছ্বাস প্রকাশ করে জানান, “ফ্যান্টাসি গেমিং টুর্নামেন্ট আয়োজন করে আমাদের আকর্ষণীয় সব পুরস্কার লাভের সুযোগ করে দেওয়ার জন্য আমি টফি—কে ধন্যবাদ জানাই। বহির্বিশ্বে যে কোন বড় টুর্নামেন্টে ফ্যান্টাসি গেমিং—এর আয়োজন করা হয়। বাংলাদেশেও এমন আয়োজন নিঃসন্দেহে খুবই আনন্দের।” 
দর্শকদের ব্যতিক্রমী বিনোদন—অভিজ্ঞতা প্রদানে এই ডিজিটাল বিনোদনের প্লাটফর্মটির দায়বদ্ধতার প্রতি গুরুত্ব দিয়ে টফি—এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “টফিতে দর্শকরাই সবসময় গুরুত্বের কেন্দ্রবিন্দুতে থাকেন। দেশসেরা ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে আমাদের দর্শকদের এমন স্মরণীয় মুহূর্ত উপহার দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।”
তিনি আরও বলেন, “গ্রাহকদের ধারাবাহিকভাবে মানসম্মত বিনোদন প্রদানের লক্ষ্যে সামনের দিনগুলোতে আমরা এমন আরও আকর্ষণীয় ইভেন্ট ও ক্যাম্পেইন আয়োজন করার পরিকল্পনা করছি”।
অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইস—এর জন্য যথাক্রমে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। আরও বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন : https:// toffeelive. com/home .



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।