Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি ঘটনায় মূলহোতাসহ গ্রেপ্তার ৫

ডেস্ক রিপোর্ট
February 4, 2024 10:11 am
Link Copied!

কুমিল্লাসহ আশেপাশের জেলা থেকে তিনশতাধিক বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির ঘটনায় গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে চোর চক্রের মূল হোতাসহ ৫ জনকে গ্রেপ্তার করে। এসময় বিপুল পরিমাণ বৈদ্যুতিক ট্রান্সফার মারের যন্ত্রাংশ উদ্ধার করা হয়। রোববার (৪ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় জেলা পুলিশ কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার আবদুল মান্নান।
তিনি জানান- সম্প্রতি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির অন্তত ১৩টি অভিযোগ পাওয়া যায়। সেই অভিযোগের সূত্র ধরে গোয়েন্দা পুলিশ অভিযান করে। এ সময় ট্রান্সফরমার চোর চক্রের ৫ জনকে গ্রেফতার করে।
এ সময় তামার তার ১৬ কেজি, স্টিলের পাত ৫০ কেজি, ৪৪ কেজি ওজনের তামার কয়েল, লোহার তার সাড়ে ১৪ কেজি, ৫ টি ঢাকনা, ট্রান্সফরমারের খোসা ১ টি।
গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা মুরাদনগর উপজেলার কাজিয়াতল এলাকার মোঃ মনির হোসেন (৩২), চান্দিনা উপজেলার আইলকামারা গ্রামের মোঃ সোহেল (৩০), কুমিল্লা নগরীর ভাটপাড়া এলাকার কামরুল হাসান (৩২), তিতাস উপজেলার দক্ষিণ দূর্গাপুর গ্রামের মাঈন উদ্দিন (২৮) ও বুড়িচং উপজেলার দক্ষিণ গ্রামের রুবেল আহমেদ ওরফে মিন্টু। তাদের মধ্যে মনির, সোহেল ও রুবেলের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গোয়েন্দা সূত্র অনুযায়ী ধরা ছোঁয়ার বাইরে আরো অন্তত ৩০ জন থাকতে পারে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান, নাজমুল হাসান, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত রাজেস বড়ুয়া জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।