Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহরে অগ্নিকাণ্ডে একটি পরিবারের ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

ডেস্ক রিপোর্ট
February 4, 2024 10:11 am
Link Copied!

পাবনার চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়া মহল্লায় অগ্নিকাণ্ডের ঘটনায় একটি পরিবারের অন্তত দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ১.৩০ মিনিটের দিকে চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়া মহল্লার মৃত আবুল হোসেনের ছেলে আসাদুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত আসাদুল ইসলাম জানান, তিনটি টিনশেড ঘরের মধ্যে একটিতে ব্রয়লারের খামার ছিলো। বৈদ্যুতিক হোল্ডার ঠিক করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়। সঙ্গে সঙ্গে আগুন চারদিকে ছড়িয়ে পরে। এসময় আমার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ফায়ার সার্ভিসে খবর দিলে এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সদস্যদের চেষ্টায় এক ঘণ্টা পরে আগুন নিয়ন্ত্রণে আসে।
আগুন নিয়ন্ত্রণে আসার আগ মুহূর্তে আমার মোট ৫টি ঘর, ঘরে থাকা ২ টি ফ্রিজ, ৩ টি টেলিভিশন, নগদ অর্থ, আসবাবপত্র, ৩০০ টি মুরগী সহ সবকিছুই পুরে ছাই হয়ে যায়।
চাটমোহর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স দায়িত্বপ্রাপ্ত টিম লিডার শফিকুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অগ্নিকাণ্ডে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।