Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে প্রতিষ্ঠানকে জরিমানা, সিলগালা ও ব্যাটারি জব্দ

ডেস্ক রিপোর্ট
February 4, 2024 10:01 am
Link Copied!

বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসনের অভিযানে ২টি প্রতিষ্ঠানকে জরিমানা ও একটি প্রতিষ্ঠানকে জরিমানাসহ সিলগালা এবং অবৈধভাবে পুকুর খনন করায় ২টি ব্যাটারি জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেল ৫টা থেকে রোববার দুপুর ১২টা পর্যন্ত অভিযান চালিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম।
জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ঘোলাগাড়ি গ্রামে অবৈধ ভাবে পুকুর খননের অপরাধে রোববার দুপুর ১২টার দিকে সেখানে অভিযান চালিয়ে অভিযুক্তদের কাউকে না পেয়ে পুকুর খননের কাজে ব্যবহৃত ভেকুর দুটি ব্যাটারি জব্দ করা হয়।
এছাড়াও বগুড়ার শেরপুর উপজেলায় লাইসেন্স না থাকায় ধান ও চাউল অবৈধভাবে মজুদ করার অভিযোগে শনিবার ৩ ফেব্রুয়ারি বিকাল ৫টার দিকে লাকী সেমি অটো রাইস মিলের মালিকের ২০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়। এবং পার্শ্ববর্তী সাধুবাড়ি এলাকায় আলম বাছাই মিলে চাউল মজুদ রাখার অপরাধে প্রতিষ্ঠানের মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফদ্দিন, শেরপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মামুন এ কাইয়ুম, খাদ্য পরিদর্শক ফরিদুল ইসলাম, রাকিবুল ইসলাম, শেরপুর থানার এসআই বাদল, উপ-পুলিশ পরিদর্শক আল আমিন হোসেন প্রমুখ।
এ সময় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এসএম রেজাউল করিম বলেন, অবৈধভাবে মজুদ রাখার অপরাধে ২টি প্রতিষ্ঠানকে জরিমানা এবং লাইসেন্স না থাকায় সিলগালা করা হয়েছে। অন্যদিকে অবৈধভাবে পুকুর খনন করায় সেখানে অভিযুক্তদের কাউকে না পেয়ে মাটি উত্তোলনের কাজে ব্যবহৃত ভেকু মেশিনের দুটি ব্যাটারি জব্দ করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।