Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আরএফইডি’র দপ্তর সম্পাদক হলেন বিডি২৪লাইভ-এর হাসিব

Link Copied!

নির্বাচন কমিশন বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসির (আরএফইডি) সভাপতি নির্বাচিত হয়েছেন একরামুল হক সায়েম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক মো.হুমায়ূন কবীর। এছাড়া, দপ্তর সম্পাদ নির্বাচিত হয়েছেন বিডি২৪লাইভ-এর নিজস্ব প্রতিবেদক মো. মেহেদী হাসান হাসিব।
রোববার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে দুপুর ১টা ৩০ মিনিট থেকে বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কার্যনির্বাহী কমিটির ১৩টি পদে এক বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়। 
অন্য পদগুলোর মধ্যে সহ-সভাপতি পদে কাওসারা চৌধুরী কুমু (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো.আরিফুল ইসলাম , অর্থ সম্পাদক পদে মাসুদ রায়হান পলাশ (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সাংগঠনিক সম্পাদক সাইদ রিপন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) দপ্তর সম্পাদক পদে মো.মেহেদী হাসান হাসিব (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শাকিল আহমেদ।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক
এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে হোমায়রা ফারুকী, আরেফিন শাকিল, আ ন ম মুহিবুব জামান, মো.আল আমিন, হেদায়েত উল্যাহ সীমান্ত নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন আশিস সৈকত। নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন শেখ নজরুল ইসলাম ও মহিউদ্দিন আলমগীর।
এদিকে ভোট শুরুর আগে কমিশনের লেক চত্ত্বরে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া এবারই প্রথমবারের মতো আরএফইডির প্রয়াত সদস্য সাংবাদিক হোসাইন জাকির নামে বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড চালু করে সংগঠনটি।
নির্বাচন ও গণতন্ত্র  শীর্ষক বিষয়ে টেলিভিশন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছেন কাওসারা চৌধুরী কুমু। প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে কাজী জেবেল। অনলাইন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছেন ইকরাম-উদ দৌলা। 
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দিয়েছেন। এসময় নির্বাচন কমিশনার মো. আলমগীর ও নির্বাচন কমিশনার আনিছুর রহমান, ইসি সচিব মো: জাহাংগীর আলম, অতিরিক্ত সচিব ফরহাদ আহম্মেদ খান উপস্থিত ছিলেন। 
এছাড়াও অনুষ্ঠানে rfedbd.com ওয়েবসাইট উদ্বোধন করা হয়।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।