Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে পুকুর সংস্কারের সময় আবারও বিষ্ণুমূর্তি উদ্ধার 

ডেস্ক রিপোর্ট
February 4, 2024 12:58 pm
Link Copied!

বগুড়ার নন্দীগ্রামে পুকুর সংস্কার কাজ করার সময় একটি কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয়েছে। রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভাটরা ইউনিয়নের ভাটরা মধ্যে পাড়া থেকে এ মূর্তি উদ্ধার করা হয়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মূর্তিটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে। গত ২৯ জানুয়ারি উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিশা গ্রামে পুকুর খননের সময় একই ধরনের মূর্তি পাওয়া গেছে। 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুরে ভাটরা মধ্যে পাড়ার আবুল হোসেন বকুল ভেকু দিয়ে তার একটি পুকুর সংস্কার কাজ শুরু করেন। একপর্যায়ে কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি মাটির তলদেশে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মূর্তিটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়। 
নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন বলেন, খবর পেয়ে পুলিশ ওই এলাকায় গিয়ে মূর্তিটি উদ্ধার করেছে। আসলে ওই মূর্তি কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি কিনা তা পরীক্ষার মাধ্যমে জানা যাবে। লোকজন বলছে এটি কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি। এখন পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।