Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাজেকে গুলিতে ইউপিডিএফের দুই কর্মী নিহত

ডেস্ক রিপোর্ট
February 4, 2024 12:02 pm
Link Copied!

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ব্রিজপাড়া এলাকায় পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র দুই সংগঠনের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন আঞ্চলিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর দুই সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার দুপুরে এই গোলাগুলির ঘটনা ঘটে। নিহত দুজন হলেন, বাঘাইছড়ি উপজেলার ৩৪ নং রূপকারি ইউনিয়নের মোরঘোনা গ্রামের আশীষ চাকমা আশুক্যা (৪৫) এবং অপরজন ৩৬নং সাজেক ইউনিয়নের উত্তর এগুজ্জ্যাছড়ি গ্রামের দীপায়ন চাকমা (৩৮)।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত দুজন রবিবার দুপুরে সাজেক ইউনিয়নের মাচালং ব্রিজ পাড়া এলাকার একটি চায়ের দোকানে বসেছিলেন। এমন সময় কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী এসে এলোপাতাড়ি গুলি করলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ জানান, বাঘাইছড়ির মাচালং এলাকায় গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের ব্যবস্থা নেয়া হচ্ছে। দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে মন্তব্য করেন তিনি।
এদিকে এই ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পাহাড়ের আরেক আঞ্চলিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) কে দায়ী করেছে ইউপিডিএফ। ইউপিডিএফ বাঘাইছড়ি উপজেলার সংগঠক আর্জেন্ট চাকমা এই ঘটনায় সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতি জড়িত বলে অভিযোগ করেন। তবে সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সাংগঠনিক সম্পাদক ত্রিদিব চাকমা হত্যাকাণ্ডের বিষয়টি অস্বীকার করে বলেন, সাজেক এলাকায় জনসংহতি সমিতির কোনও কার্যক্রম নেই। তাদের অভিযোগ ভিত্তিহীন।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।